বঞ্চিত
- দীপঙ্কর বেরা ১৩-০৫-২০২৪

বঞ্চিত করা মানুষের জন্মগত মানচিত্র

যে করেই হোক যতটা সম্ভব
আমার হুকুমে যেন তরঙ্গ খেলা করে,
সেই মাপে চার ফেলে ছিপ হাতে
পুকুর হয়ে বসে আছি;
তুলব আর তড়পানো যন্ত্রণা দেখে
শ্লাঘা পতাকায় উড্ডিয়মান হব।

দয়ার অদৃষ্ট ভিক্ষে করবে
শুধু বঞ্চিত মতামত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।