সুখ কে জয়ী করা
- মুন্না খান মতিউর - স্বপ্নের কথা ১২-০৫-২০২৪

জীবণের সাথে কিছু মিল আছে
হৃদয়ে লেখা কিছু কথা
বাকিটা যেন কল্পনা মোর
মনের অাকুলতা।

হৃদয়ের সাথে জীবণের মিল
মেলানো বোকামি বটে
কত যে স্বপ্ন, কল্পকথা
জমা এ হৃদয় পটে।


হৃদয়ে জমা কল্পনা সব
সত্যি হত যদি
সুখ, হাসি আর আনন্দতে
কাঁটতো নিরবধি।

বাস্তবতা ভিন্ন জিনিস
সুখ ও দুঃখে ভরা
ব্যথার সাগর পাড়ি দিয়েই
সুখ কে জয়ী করা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।