আমরা তরুন
- মুন্না খান মতিউর - স্বপ্নের কথা ১১-০৫-২০২৪

তরুহীন মরু, দূর্গম পথ
ক্ষয় কি মনোবল!
জীবণ যুদ্ধে আমরা অটুট
আমরা তরুন দল।

নবীন ঊষা আনবো ডেকে
আধার দিয়ে রুখে
শক্তি, সাহস, স্বপ্ন গুলো
আকড়ে ধরে বুকে।

আমরা অটুট, শক্ত হাতে
রুখতে মরু ঝড়
ভোরের হাওয়া অানতে মোরা
বদ্ধপরিকর।

ভয় কি নবীন, ভয় কি তরুন!
নিভলে জীবন তরী
আমরা তরুন, ভয় করি না
যুদ্ধে যদি মরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।