ফটাফট
- দীপঙ্কর বেরা ১৩-০৫-২০২৪

দূম করে বুম চট করে ফট
উল্টে রাখা আছে ঐ ভরা ঘট
সার দিয়ে সারি ছোট ছোট লেচি
হৈ হৈ চিৎকার নেই চেঁচামেচি

জয়ী হয়ে জগ মহী নয় মোহ
আপাদমস্তক যেন এক দ্রোহ
অহ অহল্যায় পথেই পাথর
ভুস করে ফুস ধরায় অধর

সুদ মেপে শুধু সোনা দিয়ে শোনা
ভুল করে ভাবা কিছু হাতে গোনা
লয়ে লিখে রেখো কিছু কিছু কিক
মুখে মুখোমুখি হয়তো বা ঠিক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।