চাহিদার বিভ্রান্তি
- None ২৯-০৩-২০২৪

ভাসে
পাতলা বাতাসে
হতাশার শেষ আস্তরটুকু
ধুঁয়ে মুছে যায়
ভেজা ন্যাকড়ার দাপটে

স্যাঁতস্যাঁতে ঘরে
বদ্ধ দরজা,বদ্ধ জানালা
খোলা ভ্যন্টিলেটর

ওঠে ভোরের সূর্য
আড়চোখে চেয়ে থাকে
ভ্যন্টিলেটরের ফোকরে

খোলো দরজা, খোলো জানালা
ভ্যন্টিলেটরে মেটে না আশ
বাঁকাচোখে চেয়ে চেয়ে
ক্লান্ত চোখ, বড় শ্রান্ত

ব্যথা যাক ভেসে
পাতলা বাতাসে
ধুঁয়ে মুছে যাক
ভেজা ন্যাকড়ার দাপটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।