বগা (ছড়া)
- দীপঙ্কর বেরা ১৩-০৫-২০২৪

আমাদের জগা
ধরে শুধু বগা
করে রাখে ফাঁদ
যত পারে কাঁদ

ডানা ঝট পট
চোখ কট মট
দেখে নাচে জগা
হায় হায় বগা

রাত দিন ঝোপে
ঠিক ঠাক কোপে
চেপে ধরে গলা
সম্বোধনে বলা

একদিন শেষে
জগা বগা বেশে
পড়ে পাতা ফাঁদে
আজও হায় কাঁদে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।