ইদানীং দিনকাল
- জুনায়েদ বি. রাহমান ১১-০৫-২০২৪

এখানে সকাল হলে,
তোমার খুদেবার্তার পথ চেয়ে বসে থাকে
আমার ভূতুড়ে বিবশ মন
ওদিকে শরীরী আমি দৌড়ঝাঁপ করে
ব্রেকফাস্ট করি, নিজেকে সাজাই
তারপর, কাজের পথে পা বাড়াই..
মাঝেমাঝে মনের সাথে ওয়ালেট, সেলফোনসহ
প্রয়োজনীয় জিনিসপত্তরগুলোও বদ্ধ কক্ষে ফেলে যাই!
অতঃপর, ক্লান্ত দুপুরে মনের সন্ধানে যাবতীয় ব্যস্ততা অপারগতা
আঙ্গুলে দুমড়ে মুচড়ে মটমট করে ভেঙ্গেচুরে
আততায়ী শব্দের কাঁটাতারে নিজেকে বন্দী করে--
ভেঁপু হাতে বসে তোমার গুণকীর্তন করি
তোমাতে মেতে উঠি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।