নদী হবো
- এম এ মজিদ চাকলাদার ১২-০৫-২০২৪

কোজাগরী পূর্ণিমার চাঁদ
যতটুকু জোসনা ঝরিয়ে
বাড়িয়ে দেয় মননের নাব্যতা
ততটুকু প্রেম চাই
আমি কড়াল স্রোতস্বিনী নদী হবো।

১৩/০৩/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।