অ-কবিতা
- মাকসুদ মেহেদী ১৩-০৫-২০২৪

আজ অনেকগুলো কবিতা লিখবো ভাবছি,
অথচ কলম চলছেনা নিজস্ব গতিতে,
জড়তায় আষ্টেপিষ্টে, মগজ কামড়ে ধরেছে শুন্যের সমীকরণ ;
অহেতুক অতিকায় অতিকথনে অতিথি ব্যস্ত,
আর ভাবছি ঘুনপোকারাতো ঘুমিয়ে,
তবে হঠাত করে কে করলো কবিতা হরণ!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

kobita-alpona
০৮-১১-২০১৭ ২০:১৫ মিঃ

সাবলীল প্রকাশ!!!!

kobita-alpona
০৮-১১-২০১৭ ২০:১৫ মিঃ

সাবলীল প্রকাশ!!!!