আকাশলীনা
- প্রদীপ চন্দ্র গাইন - তোমাকে, প্রিয়তমা ১২-০৫-২০২৪

আমার কাছে আসবে বলে তুমি
আকাশলীনা, করলে অনুরোধ;
তোমার জন্য মন আমারও কাঁদে,
তোমায় ছাড়া শূন্য জীবনবোধ।

তবুও আমি করছি তোমায় মানা,
আমার দেশে কার্ফু লেগেই থাকে!
তোমার গ্রামই ভালো, শান্ত খুব,
চিরসবুজ - আমায় শুধু ডাকে।

করতে দেখা তোমার দেশে যাব
তোমার আকাশ পূর্ণিমা চাঁদ তারা,
তোমার ও দেশ স্বপ্ন-আবির মাখা
আমার আকাশ বারুদ-গন্ধে ভরা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।