বৃষ্টি মানে
- প্রদীপ চন্দ্র গাইন - তোমাকে, প্রিয়তমা ১২-০৫-২০২৪

বৃষ্টি মানেই একটা অলস দিন
বৃষ্টি মানেই কাজের ফাঁকি তাই
বৃষ্টি মানেই একটা মজার দিন
শীতের মাঝে গ্রীষ্মের রোশনাই।

বৃষ্টি মানেই জমিয়ে আড্ডা মারা
বৃষ্টি মানেই একটা দীর্ঘশ্বাস
বৃষ্টি মানেই চিন্তায় হওয়া সারা
বৃষ্টি মানেই একদিন উপবাস।

বৃষ্টি মানেই 'তার' শরীরের ঘ্রাণ
স্মৃতির পাতায় হারানো শৈশব
বৃষ্টি মানেই মায়ের প্রিয় গান
দুঃখের মাঝেও সুখের মহোৎসব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।