ক্ষমতাবান (পাঁচ পা)
- দীপঙ্কর বেরা ১৩-০৫-২০২৪

এ বলছে ও খারাপ ও বলছে এ খারাপ
অন্যের দোষ তুলে ধরে করেছে আলাপ
ভাল আছে শুধু সাধারণ
থাকতে দেয় না নেতাগণ
রোজ করে টানাটানি ক্ষমতার অপলাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।