আমি তুমি আর ভুল
- মাকসুদ মেহেদী ১৩-০৫-২০২৪

আমি নগন্য বলেই কি তুমি জঘন্য???
অস্পর্শ অস্পষ্ট আবেদনে বেদনা শুকায়,
যেখানে নদী ক্রমাগত ভেঙ্গে চলে নিজের কূল;
বশ্যতা স্বীকার করাটাই তবে কি প্রয়োজনের অতিরিক্ত ভুল!!!!
আমি বলে দিতে পারি সঙ্গম শেষে তারার ঔজ্জ্বল্যের প্রতিচ্ছবি,
তবে নম্রমুখ দেখে আজন্মকাল বহমান স্রোতোবহা মন;
আবারো বলি,,,
ক্ষয়ে চলি,,,
ক্রমাগত,,,,
বক্ষপাখনার মত,,,,,,
অহেতুক বঞ্চিত স্রোতের রেখা টেনে,,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobita-alpona
৩১-১০-২০১৭ ২০:১৫ মিঃ

দারুন লিখেছেন কবি,,,,,, ভুলই জীবন,,,,