হযবরল
- এম এ মজিদ চাকলাদার ১১-০৫-২০২৪

বারবণিতার আস্তানায় তুমি যদি
গড়ে থাকো স্বপ্ননীল বসতি, প্রেমিক
দেহের দখল পাবে, মন বহুদূরে
মঙ্গলে খুঁজতে হবে প্রাণের অস্তিত্ব!

ঠোঁটে তোমার মদের ফেনা তবু যদি
প্রিয়ার ঠোঁটে তুমি রাখতে চাও ঠোঁট
মদ-নারী একসাথে যায়না পাওয়া
দু'টোই মত্ততা বাড়ায়; হবে বেহুঁশ!

ভুলেও ভেবনা প্রিয় প্রেমময় নারী
সবাতে বিরাজ করে সমান সমান
গ্রীষ্মের দাবাদাহে শীতলতা পেলে
জেনে রেখ কেড়ে নেবে স্বাস্থ্য-সম্পদ!

২৬/০৪/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।