কেষ্ট কামলা
- ইফতেখার হোসেন - আবেগসন্তের বাক্যনেশা ১১-০৫-২০২৪

রঙ্গে প্রীতে ভালোবাসা গীতে ভাজি রুটির আশ
দিনে ফুরে কাসা রাত্রি চলে জম জমিয়ে তাস,
রাজার তাজার উদর পুরী গুনে ভাগে ভোগ দাসী
দিব্যি আসে মিষ্টি হাসে কেষ্ট বেটার ভঙ বাসী।

হিতাহিত জো রাজার নেইকো,হরদম পুরে থলে
কেষ্ট কামলা মরে বাঁচে দেখেনাকো ভুলে
তাজার ভোগে রাজার যুগে কামলা কামের সন্যাসী
ছলে বলে লাভে মূলে কেষ্ট বেটা গো খাসি।

এ কালে তে রাজার নীড়ে ধন জমিয়ে দেহসুখ
নুনে পান্তা যত ই ব্রতুক শুকনো তব কেষ্ট মুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।