বড় হয়েছি
- রায়হান ইসলাম সুমন ১২-০৫-২০২৪

আকাশের মগডালে প্রথম আজ দেখলাম রোদ্দুর
সে রোদ ঝরছে বৃষ্টির মত সৃষ্টির জ্বালা মেটাতে
উঁকি দিচ্ছে আদিকাল হতে, আমি হয়ে গেছি বড়
আহা কি তার স্পষ্ট চাহনি চোঁখে ধরল বিংশ সনে|
জীবনের বাকী সন গুলো ছিল অভেদ্য অকেজো
সৃষ্টির স্রষ্টারে বুঝতে পেরে ভেদ্য হল বিশ্ব জ্ঞান
জন্মের থেকে সূর্যের তলে খেয়ে হয়েছি ঋণি
সময় বইছে তাকে দেবার, বিশ্বশোক আছে চেয়ে|

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।