নাটাই বিহীন ঘুড়ি
- বর্ণহীন রনি ১১-০৫-২০২৪

আমি নাটাই বিহীন ঘুড়ি
মুক্তমনে মুক্ত আকাশে উড়ি,
আমি ছেড়া পালের বৈঠাহীন তরী
কূল হারিয়ে এদিক সেদিক ঘুরি।

আমি বেলা শেষে নীড়ে ফেরা পাখি
পথ হারিয়ে ভুল পথে রাখি অাঁখি,
আমি বাতিঘর হারানো এক নাবিক
তবুও ভয়কে স্পর্শ করতে দেইনা চিবুক।

আমি নাটাই বিহীন ঘুড়ি;
আমি ছেড়া পালের বৈঠাহীন তরী;
আমি বেলা শেষে নীড়ে ফেরা পাখি
আমি বাতিঘর হারানো এক নাবিক....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।