ভাগ্যবশে আজ
- মুহাম্মদ জে.এইচ (রপ্পি) ১২-০৫-২০২৪

ভাগ্যবশে আজ
-------------------------------------------
* পাই রে কোথা নেকের গাঙ্গ
ঝাপটি দিতেম সেথা,
নাই রে যেথা নাই রে হেথা
এইতো জিবন অনল জ্বলে
শেষ সমাধীর কথা।
নিয়তি বুঝি ডাকলো আমায়
ভাগ্যবশে আজ,
পাপের বোঝা মাথায় লয়ে
পাচ্ছি ব্যথা লাজ।
....... মুহাম্মদ জে.এইচ (রপ্পি).......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।