কয়টি পাখি
- মুহাম্মদ জে.এইচ (রপ্পি) ১১-০৫-২০২৪

কয়টি পাখি
---------------------------------
* একটি পাখি, দুইটি পাখি
তিনটি পাখির ছানা,
চারটি পাখি নীল আকাশে
মেলে ধরে ডানা।
পাঁচটি পাখি, ছয়টি পাখি
ধরলো সুরেলা গান,
সাতটি পাখি, আটটি পাখি
মাঠে কুড়োয় ধান।
নয়টি পাখি, দশটি পাখির
একটি হল নেতা,
ছড়ার ছন্দে মন আনন্দে
সবাই বলো ত দেখি
এখানে উল্লেখ আছে
মোট কয়টি পাখির কথা?
....... মুহাম্মদ জে.এইচ (রপ্পি).......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।