অনুভব-৬
- এম এ মজিদ চাকলাদার ১২-০৫-২০২৪

আমি এক মধ্যরাত নিরব-নিঝুম
বিদগ্ধ বুকের দ্রোহ বিকিরণে ঘুম
উতপ্ত ভাঙন শেষে নিশুতির সনে
ঝেরেঝুরে শুদ্ধ হই আমি অকারণে!

অকারণে জেগে মন তোমাকেই ভাবে
কখন আড়ালে ডেকে একটু প্রেম চা'বে
প্রেম দাও, প্রেম নাও, প্রিয়তমা হেনা
মধ্যরাতে শোধরাই যতটুকু দেনা!

২১/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।