অনুভব-৭
- এম এ মজিদ চাকলাদার ১১-০৫-২০২৪

আমিও মাতাল হবো মধুপের মতো
সঞ্চয়-সঙ্ঘাত সখি হলে অবিরত
সইতে পারিনা এই প্রেমের সঞ্চয়
তোমাকে দিতেও কেন লাগে এত ভয়?

পুড়ে পুড়ে ভষ্ম হই জানিনা কারণ
তোমার প্রেমের টানে এলো কি মরণ?
তাই বলি এই প্রেম নাও যত খুশি
কিসের নেশায় বুকে এ আগুন পুষি?

আমাকে করবে আজ নিরোধ্য, নির্ভার
এনে দাও শান্তি-সুখ, স্বপ্ন বেশুমার
ভেসে যাব প্রিয়তমা তীক্ষ্ণ রেত ঠেলে
তুমি এবং তোমার ভালোবাসা পেলে!

২৩/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।