অনুভব-৮
- এম এ মজিদ চাকলাদার ১২-০৫-২০২৪

এতটা ভেবনা সখি ভালোবাসি বলে
সবকিছুই কেড়ে নেব কূটকৌশলে!
কেড়ে নেব ধন, মন, কেড়ে নেব সুখ
সবকিছু ফেলে দিয়ে হবে মৌনমূক!

এতটা ভেবনা সখি ভালোবাসি বলে
কেড়ে নেব ভাষাবোধ কোন কৌশলে
কেড়ে নেব স্বপ্ন-বীজ অবাধ্য আবেগ
মন্থর হবেনা প্রিয়া জীবনের বেগ!

তোমার মনের কোণে এতটুকু ঠাঁই
আর কিছুই চাইনা যদি তাই পাই
এটুকুই ছিল মোর প্রাণের চাওয়া
মিটতো তৃষ্ণা যত এই হলে পাওয়া!

২৫/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।