অনুভব-৯
- এম এ মজিদ চাকলাদার ১১-০৫-২০২৪

নিরবতা গ্রাস করে কষ্টের দহণ
উপেক্ষার প্রহরে সে শান্ত রাখে মন
নির্মোহ জীবনে আর কি চাইতে পারি?
এমনই নিরবতা নিয়ে এসো নারী!

দু'টি চোখে এনে দিও প্রশান্তির ঘুম
ফিরে পাক দ্রোহী মন প্রেমের মৌসুম!
ফিরে পাক সেই হাত হয়েছে যে পর
বিশুদ্ধ প্রেমের টানে আজ নটবর-

ফিরে পাক সেই পথ, সেই রথ, গতি
প্রেমের পরশে আজ হোক মহামতি
এমনই নিরবতা নিয়ে এসো নারী
আমিও নিরব হবো কোলাহল ছাড়ি!

০২/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।