অনুভব-১০
- এম এ মজিদ চাকলাদার ১২-০৫-২০২৪

সাহসিকা বেঁচে আছো কোন্ সুখে আজ?
তোমার কোনো বন্দনা করেনা সমাজ
কেউ তো বাসেনা ভালো এক আমি ছাড়া
আমি উদার আকাশ তুমি শুকতারা!

জ্বলজ্বলে জ্বলে আছো- স্থির, অমলিন
আমার আকাশ থেকে হবেনা বিলীন
হবে নাকি সাহসিকা? হবে নাতো পর?
প্রেম নদী শুকাবে কি? পরবে কি চর?

০৩/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।