অনুভব-১১
- এম এ মজিদ চাকলাদার ১২-০৫-২০২৪

কি আছে তোমার চোখে ওগো মহাপ্রাণা?
ও ভাষা আমার কাছে অচেনা, অজানা
জলের সভ্রম কেড়ে জমিয়েছ মেঘ
মিটেছে কি জলতৃষ্ণা? জলজ আবেগ?

০৫/১০/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।