অনুভব-১২
- এম এ মজিদ চাকলাদার ১১-০৫-২০২৪

কখনো আকাশ তুমি কখনোবা চাঁদ
কখনো নিশুতি রাত, মরিচীকা ফাঁদ
কখনো খ্যাঁপার মতো খলখল হাসো
কখনো বিষের তুণে এই প্রাণ নাশো!

০১/১১/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।