# ক্যাজুয়েল রিকোয়েস্ট#
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

খুব যুক্তি সঙ্গত একটি অনুরোধ ছিলো
খুব যুক্তি সঙ্গত একটি রিকোয়েস্ট ছিলোঃ

তোমাকে ছুঁতে চেয়েছি লৌকিকতার বাইরে
চার দেয়ালের ভেতর কপাট চেপে অথবা
পার্থিব আবহ ছেড়ে ভিন্ন মধুচন্দ্রিমায়,
লোকালয় থেকে স্বর্গালয়ে,
খুব সাধ্যপরিমিত আবদার।
কপাটের সিটকি অচেতন করে তোমায় আমায়
নিংড়াতে যাবো ঠোঁটের সম্মেলন।
হংস মিথুন খেলবো,জয় জয় খেলবো,
সাঁতরিয়ে বেড়াবো শরবর,অতঃপর দুরন্ত হয়ে উঠবো
শরীর বেয়ে,ফ্রন্ট পেজে নোংড়া ছড়াবো
পরতে পরতে ভাঁজে ভাঁজে।

খুব যুক্তি মাফিক স্বল্প মাত্রার রিকোয়েস্ট...
তুমি পারতে! তুমি সয়ে নিতে পারতে সব!
অথচ পারোনি সামান্য খুনসুটি মেনে নিতে।
আজ অবধি জঞ্জাল ভেবে কাউকে বলিনা,
এক চিমনি সুখ ধার দিবি?
অথবা সামান্য বেঁচে থাকা ধার দিবি সময় হলে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।