# সুখ সুখ পাঠ করি #
- দ্বীপ সরকার - (ইন্ডিয়া থেকে ইতিকথা ওয়েবজিনে প্রকাশ,বৈশিখ/১৪২১ সংখ্যায়) ২০-০৫-২০২৪

কামিজের নিচে পুষে রেখেছিস অবাধ্য চর
অবাধ্য হতে হতে ফুলিয়ে ফাঁপিয়ে গজাচ্ছে দুরন্ত ঢিবি,
নরম তুল তুলে মাংস প্রণালী;কবিতাময় শরীর তোর
আপাদমস্তক আস্তাকুরে খরতাপ
আমি শুধু দ্রবীভুত হতে হতে দ্রবনচুর্ন হয়ে যাই উত্তাপে

আর একটু আগলে ধর্ চিকন সরু পথে
জেগে উঠুক মৃত্যু,জেগে উঠি আমি,
তোর আরণ্যিক সুন্দর্য চিরে চিরে।

আর নয় ভনিতা
চল্ চল্ সুখ সুখ পাঠ করি সই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।