# নিজেকে ফড়িং উড়াই #
- দ্বীপ সরকার - বাঁধ ভাঙ্গার আওয়াজ ব্লগে প্রকাশিত ২০-০৫-২০২৪

নিজেকে ফড়িং উড়াই উজানে
আজ অনেক দুরত্বে দু-জনে
চং ওড়ে উল্টো রেখা বৃত্তে
তুমি শুধু নামো হাঁটুজল চিত্তে

এই তো আমি তুমি নীল উঠানে
রাত যদি পোয়াতি হয় মিলনে
আমরন জুরে
একটু আস্তাকুরে
দুজন দুজনে
নয়নে নয়নে
মিলাতে চাই আর্তি ভোরের নুয়ে পড়া দেখে
আর কি ভরাবেনা চোখ ভালোবাসার জল মেখে?
দুরের পাখি
স্বপ্নেও তাকে আঁকি
মরুরা পোড়ে
আমি তো জ্বরে
হালকা উপমা ফিকে হয় আমার জ্বরের তাপে
এখনো তবু এই আমি উর্বর হই গ্লোবাল চা কাপে।
লেখাঃ ১৩/৫/২০১৪ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।