# ঈশ্বর ওঁত পেতে থাকে #
- দ্বীপ সরকার - বাঁধ ভাঙ্গার আওয়াজ ব্লগে প্রকাশিত ২০-০৫-২০২৪

খবরদার! বেরোসনে।
মলাটের ভেতরেই গুজে রাখ্ বেশ্যাবৃত্তির ঝুলি।
অন্ধ সমাচার জেনে পেটিকোড খুলে
বৈচিত্র ছড়াসনে পাপ তাপ ভুলে,
খোলামেলা হোসনে ইনভেলপ টপকে
ইথারে ওথারে,দুশ্যপটে ঘেঁটে উঠবে নগ্ন মুদ্রা -
যে অবিচল অনৈতিক পূজোয় ডুব দেয়
বিভোর ভুল প্রজ্ঞাপনে।

সাবধান! ওপারো ঈশ্বর ওঁত পেতে থাকে
ছায়া ঘেরা কাঁধ বরাবর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।