ঈদ দিবসে
- এস জামান হুসাইন - অালোর মিছিল ১১-০৫-২০২৪

নীল অাকাশে চাঁদ উঠেছে দেখছে সবাই হেসে,
ঈদ অানন্দ অাসছে এখন অাকাশ হতে ভেসে।

“ঈদ মোবারক ” এখন শুনি সবার মুখে ভাই,
ঈদ অানন্দ সবার ঘরে করছে বিরাজ তাই।

ঈদ সকালে খাব মোরা লাচ্ছা সেমাই কোরমা,
পরব মোরা নতুন কাপড় মাখব অাতর সুরমা।

ফজরের নামাজ শেষে পড়ব কুরঅান খুলে,
ঈদের নামাজ পড়ব মোরা হিংসা বিভেদ ভূলে।

পত্রিকায় ছাপানো জীবনের প্রথম কবিতা।

০৩/১০/২০০৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।