প্রেম পিয়াসী
- মধুকবি ১১-০৫-২০২৪

প্রেয়সী তোমায় ভালবাসা যদি অপরাধ হয়
সে অপরাধ আমি হাজারবার করবো
প্রেমের সাগরে হাবুডুবু খাওয়া যদি পাগলামী হয়
পাগল আমি হবই
তোমার স্পর্শে যদি শরীরে আমার আগুন লাগে
অমন দহন আমি অবিরত চাই
পায়রার কাপন দেখছো ?
কুকুরের লজ্জহীন ভালবাসা !
ঘোড়া আর ষাড়ের উন্মত্ততা ?
এর সবখানে ভালবাসা থাকে ! থাকে প্রেম ?
না কি শুধু কামুক শরীরের ভোগের লালসা ?
যদি তাই হয় তবে আমায় মুক্তি দাও
অমন প্রেমিক আমি নই,
অমন ভালবাসা আমার নয় ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।