"হারিয়ে যাওয়া ঠিকানা"
- Mr. Amit - কবিতা ১৯-০৪-২০২৪

নেই যে আজ আলোর দেখা
শুধুই যে অন্ধকার।
এ হৃদয়ে মেলেছে আজ
বেদনার বালুচর।

একাকি দাঁড়িয়ে আছি
ধূ-ধূ মরুভূমির উপর।
পাশে নাই কেউ
খুঁজেছি শুধু তোমাকে।

হতাশার কালোমেঘে ডেকে গেছে
আমার সুখের সুনীল আকাশ।
হেথায় বইছে ঝড়
জানিনা কি হবে উপায়।

উড়ে যেতে চায় যে পাখি,
যায় কি তারে ধরে রাখা?
তবুও অবুঝ এ মন
মানে নাকো কোনোই বারন।

শুধুই পেতে চায় সে আবার
হারিয়ে যাওয়া সুখের সেই ঠিকানা॥

[অমিত]

31/05/18 Thursday 07:17 pm

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।