"অজানার দেশে"
- Mr. Amit - কবিতা ১৯-০৪-২০২৪

অজানার এক যাত্রী আমি-
অচিন পথে আমার অবিরত ছুটে চলা।
কবে হবে এই অজানা পথের শেষ,
কারো নয়তো বলা সম্ভব তাহা।

অজানা এক সারথীর রথে,
কবে কোন ক্ষণে নেমেছিলাম এ পথে।
চলি আমি বিরামহীন অজানাতে,
সহস্র দিবস ও রজনীতে।

দেখে এলাম আমি কত,
পথে পথে পথিকের পান্থশালা।
থাকিয়া দিন কয়েক সেখানে,
বাহির হইলাম জীবনের টানে।

দিশেহারা ঘুরে মরি,
আজ আমি কিসের ও সন্ধানে॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।