"ভাবসি তোমার কথা"
- Mr. Amit - কবিতা ২৪-০৪-২০২৪

ঘরের-ই কোণে আছি বসে,
দেয়ালে ঠেকিয়ে মাথা।
অনন্ত আঁধার ঘিরছে ধরে,
ভাবসি তোমার কথা॥

বিরহ দিয়েছে সঙ্গ-
ভালো থাকার আছে কি কোনো দম্ভ।
কষ্টের আগুনে জ্বলছে হৃদয়,
মনের গহিনে ব্যথা।

জানি না কখন কবে কোথায়
উড়ে গেছে সুখ পাখি।
চলে গেছে বহুদূর... দূর অজানায়,
আমাকে দিয়া ফাঁকি।

মনের বনে লেগেছে আগুন,
হৃদয়ে বেড়েছে জ্বালা।
জীবন ঘন্টা কমছে আমার
নিভছে প্রাণের আলো।


29.09.18 (07:15pm)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Amitprince
০১-১১-২০১৮ ১০:১৬ মিঃ

আমার লেখা "ভাবসি তোমার কথা" এটা একটা গান। এই লেখাটি কেমন হয়েছে সবাই কমেন্টস করতে ভুলবেন না।।

Amitprince
০১-১১-২০১৮ ১০:১৬ মিঃ

আমার লেখা "ভাবসি তোমার কথা" এটা একটা গান। এই লেখাটি কেমন হয়েছে সবাই কমেন্টস করতে ভুলবেন না।।