নিরবতা
- মোঃ আমিনুল এহছান মোল্লা - স্মৃতির পাতা থেকে ১১-০৫-২০২৪

তোমার নিরবতা আমাকে আহত করে, খুব আহত করে
কখনো হত্যা করে ফেলে গভীর চেতনাকে
এ নিরবতা যেন এক বিষাক্ত ফোয়ারা কিংবা..
কোন এক ফাঁসির মঞ্চ !

দাও দাও ফাঁসি দিয়ে দাও এখনি ফাঁসি দিয়ে দাও
তবু মৃত্যেুর আগে সেই কথা বলো..
কেন আজ আমি আসামী ?
তোমাকে ভালবাসি বলে ?

তোমার নিরবতা আমাকে আহত করে, খুব আহত করে
কখনো হত্যা করে ফেলে গভীর চেতনাকে..
-----------------------------------13-10-2018 ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।