"তোমার স্মৃতি"
- আমির ফয়সাল ২০-০৫-২০২৪

একা আছি একাই ভাল
ঘিরছে আঁধার কালো,
নিশিতে জেগে থাকি
প্রভাতে ঘুমাই,
আমি আর আগের মত নাই।


সেই যে কবে হারিয়ে গেলে
আর যে নাহি ফিরে এলে,
মনেতে বড্ড জ্বালা
তোমার ঐ অবহেলা
শইতে নাহি পাই
আমি আর আগের মত নাই।

তোমার মিষ্টি শুভ্র বদনখানি
যেন মুক্ত সদৃশ হ্রদের পানি,
তোমার কাকন চুড়ির কনকনানি
শুনেছি শেষ কবে জানি!
মনেতে নাই
আমি আর আগের মত নাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।