"হে প্রভু"
- আমির ফয়সাল ২০-০৫-২০২৪

হে প্রভু হে
তোমার তরে
আমার জীবন প্রাণ
তোমার পথে চলতে গিয়ে
কিসের পিছুটান।
তুমি আমার মালিক খোদা
তুমি আমার রব
তুমি আমার জীবন
তুমি আমার সব।
তুমি আমার মালিক খোদা
তুমি মেহেরবান
তোমার জন্য করতে পারি
জিন্দেগী কোরবান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।