নারীর প্রশ্ন
- Md.Nazrul Amin Jewel ১৩-০৫-২০২৪

চোখের জলের ছায়া দেখেছো কখনো ?
না তো- দেখেনি !
দেখা যায় না,স্পর্শ করা যায়
হৃদয়ের টইটুম্বুর ভালোবাসায়, অনুভব করা যায়
আমি ও ছুঁয়ে দেখবো - তোমার চোখের জল
একরাশ ভালোবাসা নিয়ে ছুঁয়ে দেওয়ার অপেক্ষায় তো- আছি
নারী ।
চোখের জল ও ছুঁয়ে দেওয়ার ইচ্ছে হয় তোমার ?
হয় তো- ভীষণ ইচ্ছে হয়
মুছে দেওয়ার ইচ্ছে হয় না ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।