# জারুল জারুল চোখ #
- দ্বীপ সরকার - বাঁধ ভাঙ্গার আওয়াজ ব্লগে প্রকাশিত ২০-০৫-২০২৪

পুঁতি খচিত দীঘল এক চোখ...

অরন্য ছুঁয়ে গেছে কপালের নিচ দিয়ে সহাস্যে
খন্ডিত চাহনী অমন করে লটকে আছে নাকের ডগায়,
দৃষ্টির সীমানায় আটকে আছে জারুল জারুল চোখ
সেই কবে থেকে,

সখিরে,
তোর ঋতুবতী চোখ আর কত নিংড়াবে
অন্তরের রক্ত স্নান
আমারে তুই নিয়ে যা
তোর জারুল দ্বীপের তৃষ্ণার্ত গৃহে।

লজ্জিত চাহনী আর নয়রে আর নয়
বিরান হয়ে গেছে আমার কবিতার স্ট্যাটাস যে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।