মেঘ বৃষ্টি ঝড়
- মুহাম্মদ সাখাওয়াৎ আলম চৌধুরী ১২-০৫-২০২৪

""মেঘ বৃষ্টি ঝড় """

এক বিকেলে বৃষ্টির সাথে
পেলাম তোমার দেখা,
হৃদয় গহীনে প্রেমের ঝড়ে
হলাম তোমার সখা।

প্রেম নদীতে ছাড়লাম মোরা
প্রেমের ছোট্ট তরী,
রোদ বৃষ্টির আকাশে শুধু
প্রেমের ছড়াছড়ি।

বর্ষা দিনের বৃষ্টির ছোঁয়ায়
প্রেমের সুর বাজে,
জুঁই চামেলী ফুটেছে মোদের
ভালবাসার মাঝে।

হঠাৎ তোমার মনের আকাশে
মেঘের আনাগোনা,
তুমুল ঝড়ে ভাসাবে আমায়
ছিলো না মোর জানা।

তোমার প্রেমের ঝড়ে আমি
হলাম এখন একা,
হৃদয় মাঝে ঝড়ের মাতম
চাই যে তোমার দেখা।

বর্ষা আসে বর্ষা যায়
ঝরে বৃষ্টি ধরায়,
তোমার দেয়া ঝড়ো বৃষ্টি
এখনো আমায় কাঁদায়

14/6/14

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।