# মন শুধু মানহীন #
- দ্বীপ সরকার ২০-০৫-২০২৪

ভালোবাসা চিনে ফেল্লে
বৈরাগী নদী জলজ হয়ে ওঠে
নির্বাক কবি হয়ে উচ্চারিত শব্দ।

ভালোবাসা চিনে ফেল্লে
লজ্জাবতী প্রেমিক হয় ভবঘুরে
জীবন যাপন খামোখা বাউন্ডুলের মত।

ভালোবাসা চিনে ফেল্লে
মন শুধু মনহীন হয়ে ওঠে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।