ফারাক
- None ১৬-০৪-২০২৪

তার
শিরার কালচে
ধমনীর লালচে
রক্তে
নিরন্তর সাঁতরে বেড়ায়
অক্সিজেন মাস্কবিহীন
একটি পতঙ্গ

হৃৎপিণ্ডের প্রতিটি প্রকোষ্ঠে
বাঁধে ক্ষণস্থায়ী ঘর
একে একে

অ্যাকুয়াস হিউমারে
হাবুডুবু খায়
চষে বেড়ায়
শরীরের এগলি,ওগলি,সর্বত্র

দেখে তার গভীর মর্মবেদনা

অন্যেরা দেখে কেবল অশ্লীলাচার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।