কবিতার অনিয়ম
- মাকসুদ মেহেদী ১২-০৫-২০২৪

আলো নিভছে ক্রমাগত,,,,,
চোখের প্রকাশে বারংবার আহাজারী,
যে কবিতার নাম নেই,
দেশ নেই, আকাশ নেই,
ভাল বলার দুঃসাহস নেই,,,,,
তাকে কবিতা বলি কোন প্রকারে!!!
কবিতার হত্যা করা জানতে হয়,
নির্মমতা বুকে চেপে,
শিখতে  হয় বহুকালের ইতিহাস।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।