নিষিদ্ধ প্রেম
- শামিম ইশতিয়াক ১৩-০৫-২০২৪

আজ সূর্যোদয় এর পানে চেয়ে মিটাইনি তৃষ্ণা,
আজ অন্ধকারাবৃতা রাত কে জানাইনি বিদায়,
আজ পাখিরডাক করিনি অনায়াসে হজম.
আজ ভোর কে বলিনি শুভ সকাল...
আজ রাতভর করেছি অশ্লীল শব্দচয়ন, ঘুমের ঘোরে কেপে উঠেছি বার বার,
চুম্বন তৃষ্ণায় ক্ষণেক্ষণে করেছি আর্তনাদ....
মগ্ন বিভোর ছিলাম নগ্নসত্য উন্মোচনে, হাত বাড়িয়ে খুজেছি অশুদ্ধ ভালোবাসা, হিসেব কষেছি নির্ভুল প্রেমের....
হতাশ হয়েছি, থমকে গিয়েছি, ফলাফল পেয়েছি অনাহুত, দেয়ালের অপারে বাস করে নিষিদ্ধ প্রেম আর ঘুনেধরা পরকিয়া, বিছানার চাদরে লেগে থাকে প্রেবেশাধীকারহীন আগুন্তুক,
অথচ সবাই কত সহজেই বলে ভালোবাসি ভালোবাসি বড্ড ভালোবাসি......
শরিরক্ষুদা নিভে গেলো, উভে গেলো ভালোবাসা,
তাই বড্ড অভিমান নিয়ে আমি সূর্যোদয় এর পানে চেয়ে মিটাইনি তৃষ্ণা,
আজ অন্ধকারাবৃতা রাত কে জানাইনি বিদায়,
আজ পাখিরডাক করিনি অনায়াসে হজম.
আজ ভোর কে বলিনি শুভ সকাল...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।