আমি ভাসি
- মাকসুদ মেহেদী ১৩-০৫-২০২৪

পাল্টে যেতে হয় মহাকালের স্রোতে,
ভাসমান বস্তুর ভাগ্য সময় নির্ধারন করে দেয়,,,
যা কখনোই ভালো হয়না।
আর বাস্তব সত্য আমরা সবাই ভাসমান,
কোননা কোন দিক দিয়ে,,,
হোক তা ক্ষুদ্র বা প্রকান্ড বিষয়।
আসলে আমরা ভাসমান বস্ত,
তাই ভাসতে হয়,,,,,,
আমি ভাসি, তুমি ভাসো;
সময় বলে ভেসে ভেসে,
আমার কাছে আসো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।