অপ্সরী
- আলতাফ কবির নিলয় ১২-০৫-২০২৪

ওহে অপ্সরী তুমি আমার উর্বী
তুমিই আমার হৃদয়ের ফাকা স্থানের চর্বি
তোমার হাসিমুখে যখন একটু দেখি দুঃখ
তখন আমার জীবনখানি কেনই জানি হয়ে যায় ব্যর্থ।
তোমায় ভেবে ভেবে কাটে রাতের পর রাত
হয়তো তোমায় ভালোবাসি খুব বিরাট
তোমায় নিয়ে একটু যখন মনে মনে ভাবতে যায়
তখন মন কেন জানি বাস্তবে আর ফিরতে নাহি চায়।
আমার মনের ক্যানভাসে তোমায় নিয়ে আঁকা সেই ছবি
যখন উপলব্ধি করি তখন হয়ে যায় তা পাওয়ার জন্য লোভী।
তোমাকে পাওয়ার যে দ্বিধা-দ্বন্দ-সন্দেহ,
বাস্তব তোমায় দেখে শিহরন হয় মন দেহ।
হাইরে আমার অপ্সরী তোমায় পেতে করতে পারি
খুন ডাকাতি চুরি বা যেকোন বাড়াবাড়ি।

-২৮ই মার্চ ২০১৯ • জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।