নির্ঘুম
- আলতাফ কবির নিলয় ১১-০৫-২০২৪

আমার ঘুম কেড়ে নিলে তুমি
রাত্রির ঘুম ভুলে গেলাম আমি
অতীত কাব্য আরতো খুজে পাইনা
আমি সেটা অবশ্য আর চাইনা
নতুন কাব্যিক ভাষা খুজে পেলাম আমি
আবেগ রসে পূর্ণতা দিলে তুমি।
তোমায় আমি ভুলতে পারিনা
মরে গিয়েও এখন কেন মরিনা?
জীবন্ত আমি অবাক হচ্ছি খুব
আমি এখন অনেক বেশি চুপ
এখন আমার কষ্ট পেয়েছে লোপ।
আনন্দ আর ভালো লাগা পেয়েছে সংবর্ধনা
নতুন আমায় আরতো যায়না চিনা।
আমি এখন থাকি একা একা
রাতের বেলায় নির্ঘুমের খেলাধুলা।

১৬ই ফেব্রুয়ারি২০১৯ • জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।