চারু
- আলতাফ কবির নিলয় ১২-০৫-২০২৪

দেখেছিলাম বছর কয়েক আগে
তখন কেন জানি সব-ই নতুন লাগে ।
তোমার মায়াবী চোখের পলক পড়ত যখন
আমার বুকের স্পন্দন শুরু হতো তখন ।
তোমার ঠোঁটের প্রাঙ্গনে আমি থাকি যেন সারাক্ষন
আমার গদ্যে আমার পদ্যে সবকিছুতেই যেন তুমি,
এভাবেই টিকে আছি আমি ।
মনের ভিতর স্বপ্ন যখন আসে
তখন দেখি তুমি আমার-ই পাশে !
তুমি একপ্রান্তে আমি আরেক প্রান্তে
তবু ভালোবাসা যেন বাঁধা নাহি চায় মানতে ।
আমার ছোট হৃদয়ে যেন তোমারি বসবাস
তোমার হৃদয়টা সারাক্ষন আমারি আশপাশ।
মুঠোফোনে চলছে আমাদের প্রেম
কেউ থামাতেই পারবেনা আমাদের ।
চারু ভালোবাসি খুব বেশি ভালোবাসি
হয়তো তোমায় নিয়ে-ই জনম জনম পারি দিব আমি ।

-৩০ই জানুয়ারি২০১৯ • জিগাতলা,ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।