কবে?
- আলতাফ কবির নিলয় ১১-০৫-২০২৪

কবে আসবে যে সেদিন
আর থাকবেনা কোন দূর্দিন
থাকবেনা কোন ভয় থাকবেনা কোন কষ্ট
অতঃপর মন হবেনা কখনো নষ্ট।
তুমি আসবে কবে থাকবেনা আর অন্তরালে
কবে তোমায় নিয়ে শান্তিতে ঘুমোবো?
কবে তোমার চুল আচরে দিব?
কবে যে জড়িয়ে ধরব বিনাদ্বিধায়?
কবে তোমার কপালে চুমু খাব নিশ্চিন্তায়?
কিভাবে এইসবকিছু হবে
যখনই তুমি আসবে তবে।
মনের মধ্যে একটাই কিন্তু কবে আসবে তুমি
ভালোবাসায় মুগ্ধ হয়ে হারিয়ে যাব আমি।
কবে কবে কবে? তুমি রবে নীরবে

-৩০ই মে ২০১৯ • কটিয়াদী,কিশোরগঞ্জ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।